জকিগঞ্জে ইউপি জামায়াত নেতা নুরুল হক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে মারামারি মামলায় জামায়াত নেতা নুরুল হক (৭২)কে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। রবিবার সন্ধ্যা রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা জকিগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম একদল পুলিশ নিয়ে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত নুরুল হক কাজলসার ইউনিয়নের কামালপুর গ্রামের মৃত সাতির আলী ছেলে।

পুলিশ সূত্রে জানাগেছে, গত ১১ আগস্ট নুরুল হকসহ তার ৪ ছেলের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় একটি অভিযোগ দাখিল করেন একই গ্রামের আব্দুল আজিজের ছেলে আব্দুল জব্বার (৫২)। অভিযোগে উল্লেখ করা হয়, নুরুল হকসহ তার ৪ ছেলে পাশের বাড়ির বাসিন্দা আব্দুল জব্বারের বাড়ির দেয়াল নির্মাণকে কেন্দ্র করে নির্মাণ কাজে বাঁধা দিয়ে একপর্যায়ে আব্দুল জব্বারসহ তাদেরকে মারধর করে ঘর থেকে টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নেন। পরে পুলিশ ঘটনার তদন্ত করে ১৪ আগস্ট ১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬/১১৪ পেনাল কোডে মামলা রেকর্ড করে। এ মামলায় রোববার সন্ধ্যার দিকে নুরুল হককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত নুরুল হক কাজলসার ইউনিয়ন জামায়াতের সাবেক সাধারণ সম্পাদক বলে জানাগেছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানিয়েছেন, পাশের বাড়ির দেয়াল নির্মাণকে কেন্দ্র করে নির্মাণ কাজে বাঁধা, মারধর, টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগে দায়েরকৃত মামলায় নুরুল হককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার আদালতে পাঠানো হবে। এ মামলার অন্য আসামীদেরকেও গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর